অপরাধ আইন আদালত আজকের প্রধান খবর উপজেলার খবর চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচনী খবর প্রচ্ছদ রাজনীতি শীর্ষ সংবাদ সীমান্তের খবর

নাচোলে আ.লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি

নিজস্ব প্রতিবেদক []🇧🇩
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী দেওয়ায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। জানা গেছে, নাচোল পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খানের নেতৃত্বে সোমবার (৩ জানুয়ারি) সকাল ১০ টায় নাচোল বাসস্ট্যান্ড মোড় এলাকায় উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরে নারী কেলেঙ্কারির বিষয়টিকে কেন্দ্র করে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেন।

অপরদিকে বাসষ্ট্যান্ড এলাকায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একই সময়ে একই স্থানে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে মানববন্ধন ও সভার আহ্বান করায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফ আহমেদ সংঘর্ষের আশঙ্কায় নাচোল বাজার মোড়, ডাকবাংলা চত্বর, উপজেলা পরিষদ চত্বরসহ পৌর এলাকার বিভিন্ন এলাকায় ১৪৪ ধারা জারি করেন।

সকাল থেকে মাইকিং করে ১৪৪ ধারা জারির ঘোষণা করা হয়। ১৪৪ ধারা ভঙ্গ করে মানববন্ধন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে মাইকিং এর মাধ্যমে জানানো হয়। সকাল থেকে বাসস্ট্যান্ড মোড় এলাকাসহ বিভিন্ন এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Ripon Ali Rocky
বাকরূদ্ধ জনগোষ্ঠীর মুখপাত্র
http://www.mangocitybd.com