উপজেলার খবর চাঁপাইনবাবগঞ্জ সীমান্তের খবর

বীরমুক্তিযোদ্ধা তোহুর আলী মাস্টারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক📍📍
বীরমুক্তিযোদ্ধা ও প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ তোহুর আলীর জানাজা নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বিকেল ৩ টায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নে তাঁর নিজ জন্মস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়৷

এসময় গোমস্তাপুর থানার ওসি তদন্ত সেলিম রেজার নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাদেরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজহার আলী মন্ডলসহ স্থানীয় ব্যক্তিবর্গ৷

বীরমুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো তোহুর আলী গতকাল সোমবার রাত সাড়ে আট টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি বাঙ্গাবাড়ী শিবরাম পুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে অবসরে ছিলেন। মৃত্যুকালে তিনি তিন সন্তান,নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী শুভাকাঙ্ক্ষীদের রেখে ইহকাল ত্যাগ করেছেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গোমস্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বাঙ্গাবাড়ী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ, বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

Ripon Ali Rocky
বাকরূদ্ধ জনগোষ্ঠীর মুখপাত্র
http://www.mangocitybd.com